শৈলকুপায় কবি গোলাম মোস্তফা ব্লাড ব্যাংকের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন

115

শৈলকুপায় কবি গোলাম মোস্তফা ব্লাড ব্যাংকের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ
“স্বেচ্ছায় করবো রক্তদান,হাসবে রুগি বাঁচবে প্রাণ” এই স্লোগানকে সামনে রেখে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ভাটই বাজারে ১৪ নং দুধসর ইউনিয়ন পরিষদের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে কবি গোলাম মোস্তফা ব্লাড ব্যাংকের ৩য় প্রতিষ্ঠা
বার্ষিকী।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ বৃহস্পতিবার সকাল ১১ টাই দুধসর ইউনিয়ন পরিষদের কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন কবি গোলাম মোস্তফা ব্লাড ব্যাংক। উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে কবি গোলাম মোস্তফা ব্লাড ব্যাংকের সভাপতি হাসানুজ্জামান হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৪ নং দুধসর ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক শাহাবুদ্দিন শাবু। এ সময় আরো উপস্থিত ছিলেন, ভাটই অটিজম বিদ্যালয়ের প্রধান শিক্ষক তরিকুল ইসলাম, কবি গোলাম মোস্তফা ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক পলাশ হোসেন, সিনিয়র সহ সভাপতি রাজীব, সাংবাদিক সম্রাট সহ কবি গোলাম মোস্তফা ব্লাড ব্যাংকের সদস্য ও কর্মীরা।

কবি গোলাম মোস্তফা ব্লাড ব্যাংক ২০১৯ সালে প্রতিষ্ঠার পর থেকে গড়ে প্রতিদিন ৩ ব্যাগ করে রক্তদান করে আসছে। রক্তদানের পাশাপাশি গরীব ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ, ঈদ সামগ্রী বিতরণ, শীত বস্ত্র বিতরণ সহ বিভিন্ন সামাজিক কার্যক্রম সুনামের সহিত পরিচলনা করে যাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here