নিউইয়র্ক থেকে পাঠানো অর্থে ঝিনাইদহে প্রীসিলার দেওয়া শীতের উপহার বিতরণ

301

নবাব শিকদার আলী, ঝিনাইদহ অনলাইনঃ

অসহায় মানুষের পরম আত্মীয় ফাতেমা প্রীসিলার অনুদানে শীতবস্ত্র বিতরণ করছেন, ত্রিলোচনপুর ইউনিয়ণের নব চেয়ারম্যান নজরুল ইসলাম ঋতু

জনদরদী অসহায় মানুষের পরম আত্মীয় ফাতেমা প্রীসিলার জনসেবা মূলক কাজ, ইতোঃমধ্যে সামাজিক যোগাযোগ সোসিয়াল মিডিয়া ফেইসবুক সহ পেপার পত্রিকা আর নানা গোমাধ্যম মুখি টিভি চ্যানেলেও বেশ ঘটা করে প্রচার প্রচারণার ঝরে সুখ্যাতি ছড়াচ্ছে বেশ রকম। প্রীসিলার মানব সেবা মূলক কাজের উদ্যোশ্য হচ্ছে পুঁজিবাদি সমাজ ব্যবস্থায় সুবিধা বঞ্চিত মানুষের আর্থিক ও নানা অভাব পূরণ করে সহায়তার হাত বাড়িয়ে দেওয়া। আর তার ই প্রচেষ্টার প্রতিফলন ঘটাতে, এ বছরের শীতে কালিগঞ্জ থানার ত্রিলোচণপুর ইউনিয়নে তৃতীয় লিঙ্গের নব নির্বাচিত চেয়ারম্যান নজরুল ইসলাম ঋতুর হস্তে মানবতাবাদি প্রীসিলা ফাতেমা শীতবস্ত্রের অনুদান প্রদান করে।

সেই অনুদানের টাকায় ত্রিলোচনপুরের জননন্দিত চেয়ারম্যান নজরুল ইসলাম ঋতু, কালিগঞ্জ উপজেলার নিজ ইউনিয়ন ও আশ পাশের ইউনিয়নে শীতকাতরে মানুষের শীতের কাপুড় বিতরণ করে চলেছে। সমাজের অবহেলিত মুষ্টিমেয় কিছু মানুষের দ্বার গোড়ায় সামান্য এ উপহার সামগ্রী পৌছে দিতে পেরে তিনি অনেকটা সুখ খুঁজেপেছেন বলে মত প্রকাশ করেন।

এবং সেই সাথে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন প্রীসিলার প্রতি নজরুল ইসলাম ঋতু, বোন আমাকে মানুষকে সাহায্য সহযোগিতা করার যে উৎসাহ উদ্দ্যিপনা দিয়েছেন তার তারিফ করার দুঃসাহস আমার নেই।

নজরুল ইসলাম ঋতু আরো বলেন,

মানুষের মধ্যে যে মানবতা আজও বিদ্যমান আছে তা আমার ধারণায় ছিলোনা; আমি কৃতজ্ঞ আমার ইউনিয়নের মানুষের কাছে যে তাঁরা আমাকে বিপুল ভোটে বিজীয় করে তাদের খাদেম হওয়ার সুবর্ণ সুযোগ করে দিয়েছেন। এদিকে নব নির্বাচিত চেয়ারম্যান নজরুল ইসলাম ঋতুর মাধ্যমে ফাতেমা প্রীসিলার অনুদানের টাকায়

শীতের গরম কাপুড় পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন ত্রিলোচনপুর ইউনিয়নের শীতবস্ত্র পাওয়া শীতকাতরে মানুষ গুলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here