ঝিনাইদহ কে কে পি বি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পূর্ণ

137

ঝিনাইদহ কে কে পি বি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পূর্ণ

সম্রাট শাহ,ঝিনাইদহ প্রতিনিধি –
ঝিনাইদহ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের কে কে পি বি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পূর্ণ হয়েছে। আজ মঙ্গলবার( ৭ ডিসেম্বর) সকাল ১০ টা থেকে উৎসবমুখর পরিবেশে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। উল্লেখ্য ৪ জন অভিভাবক সদস্য পদে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন। প্রতিষ্ঠানটিতে মোট ভোটার সংখ্যা ছিল ২৩১ জন। ভোটার উপস্থিতি হয় ১৮৫ জন। তার মধ্যে ৪৩ টি ভোট নষ্ট হয়।

উৎসবমূখর এ ভোট গ্রহনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন ঝিনাইদহ সদর উপজেলা একাডেমিক সুপারভাইজার জনাব, সুজন কুমার সরকার। সহকারী প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন সহকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হোসনে আরা ও ঝিনাইদহ সদর থানা পুলিশের সহযোগিতায় সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব, আব্দুল মজিদ খান বলেন, বিদ্যালয় প্রতিষ্ঠার পর এই প্রথম সুন্দর সুশৃঙ্খল উৎসবমুখর পরিবেশে ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হলো। পোলিং এজেন্ট ও এলাকাবাসী জানান, সুন্দর সুষ্ঠু ভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয়ের এই নির্বাচনে সদস্য পদে অভিভাবক হিসেবে ১১১ ভোট পেয়ে মোঃ মমিন উদ্দিন ৮৬ ভোট পেয়ে মোঃ মিন্টু ৮৩ ভোট পেয়ে মোঃ বাহারুল ইসলাম ৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন শ্রী দিলীপ কুমার বিশ্বাস। চারজন অভিভাবক প্রতিদ্বন্দিতার মাধ্যমে নির্বাচিত হয়েছে এবং একজন মহিলা অভিভাবক সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। চারজন শিক্ষক প্রতিনিধি ও ৫ জন নির্বাচিত অভিভাবক সদস্যদের সমন্বয়ে আগামী এক সপ্তাহের মধ্যে বিদ্যালয়ের পূর্নার্গ কমিটির করার কথা উল্লেখ করেন প্রিজাইডিং অফিসার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here