অল্প সময়েই জনপ্রিয় শিল্পী হয়ে উঠেছে- “হৃদয় অভ্র”

204

অল্প সময়েই জনপ্রিয় শিল্পী হয়ে উঠেছে- “হৃদয় অভ্র”

উত্তম কুমার,
কালীগঞ্জ ঝিনাইদহ প্রতিনিধিঃ

হৃদয় অভ্রের ১ম গান “নষ্ট আমি ছিলাম না রে” ইতিমধ্যেই অনেক দর্শকপ্রীয়তা অর্জন করেছে।গত ২৮ ই জুন আনিম খানের সঙ্গীত আয়োজনে “TMH MUSIC BD”চ্যানেলে আপলোড দেওয়া হয় গানটি।যেটা মুক্তি পাওয়ার আগেই টিকটিকে ভাইরাল হয়ে যায় এবং ১০০ হাজার টিকটক পার করে।এটির ফলশ্রুতিতে নতুন প্রজন্মের শিল্পী হিসেবে বিনোদন জগতে স্থান দখল করে নেয় হৃদয় অভ্র।

ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার রাখালগাছি ইউনিয়নের কুল্যাপাড়া গ্রামের সন্তান হৃদয় অভ্র। গানের জগতে পদার্পণ এবং তার অসাধারণ সুরেলা প্রতীভা দেখে এলাকাবাসী তার প্রশংসায় পঞ্চমুখ।

ছোটবেলা থেকেই হৃদয়ের গানের প্রতি গভীর আগ্রহ ছিলো। সে ২০১৭ সালে চাঁদ চৌধুরীর মাধ্যমে মিডিয়া জগতে পদার্পণ করে। সম্প্রতি হৃদয় অভ্রের নতুন গান “নষ্ট ছেলে” মুক্তি পেয়েছে। পরপর দুটি গানেই ব্যাপক সাড়া ফেলেছে শ্রোতারা। যেটা তাকে এগিয়ে যাওয়ার প্রেরণা জুগিয়েছে।খুব শীঘ্রই এলেক্স সালামের লেখায় আরও একটি গান “প্রেম জোয়ারী” রিলিজ পাবে। গানটি সবাই অনেক পছন্দ করবে বলে জানায় হৃদয় অভ্র।

চাঁদ চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, হৃদয় অভ্রের কণ্ঠের মধ্যে আলাদা একটা সুর লক্ষ্যণীয় যেটা বর্তমান সময়ের শ্রোতাদের কাছে অনেক প্রিয়। তার এই সুরেলা কণ্ঠ তাকে সামনের দিকে অগ্রসর হতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here