হরিনাকুন্ডুতে ওপেন হাউজ ডে পালিত

121

হরিনাকুন্ডুতে ওপেন হাউজ ডে পালিত

নিজস্ব প্রতিবেদকঃ পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার প্রত্যয়ে ঝিনাইদহের হরিণাকুণ্ডু থানা পুলিশের আয়োজনে ‘ওপেন হাউজ ডে’ পালিত হয়।
বৃহস্পতিবার বিকালে তাহেরহুদা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে হরিণাকুণ্ডু থানা অফিসার ইনচার্জ আব্দুর রহিম মোল্লার সভাপতিত্বে এবং বিশ্বনাথ সাধুখাঁর সঞ্চালনায় অনুষ্ঠিত প্রোগ্রামে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হুসাইন এবং উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা। এছাড়া অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন তাহেরহুদা ইউপি চেয়ারম্যান হাজী মনজুরুল আলম, প্রেসক্লাব সভাপত সাইফুজ্জামান তাজু প্রমুখ।

জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের প্রানবন্ত উপস্থিতিতে এই ওপেন হাউজ ডে প্রোগ্রামে বক্তাগন বলেন, পুলিশ জনগণের শত্রু নয়-বন্ধু। পুলিশকে সময় মত সঠিক তথ্য প্রদানের মাধ্যমে জনগনের দ্রুত সেবা পেতে সহযোগিতার জন্য সকলের প্রতি আহবান জানান। যারা পুলিশকে ভুল তথ্য দিয়ে অযথা হয়রানি করবে তাদের বিরুদ্ধেও পদক্ষেপ নেওয়া হবে বলে হুশিয়ারি উচ্চারণ করা হয়। মাদক কারবারী এবং সেবনকারী উভয়ের বিষয়ে তথ্য দিয়ে মাদক মুক্ত হরিনাকুন্ডু গড়ার আন্দেলন সফল করতে একযোগে সকলকে এগিয়ে আসেতে হবে বলে অভিমত ব্যক্ত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here