ঝিনাইদহ সদর ১০নং হরিশংকরপুরে ইউনিয়নে শিক্ষানুরাগী শামসুননাহারের গণসংযোগ

95

ঝিনাইদহ সদর ১০নং হরিশংকরপুরে ইউনিয়নে শিক্ষানুরাগী শামসুননাহারের গণসংযোগ

বি এম রকিবউল করিম,ঝিনাইদহঃ

ঝিনাইদহ সদর উপজেলার ১০নং হরিশংকরপুর ইউনিয়নে শুক্রবার দিন ব্যাপি আগামী ইউপি নির্বাচনে হরিশংকরপুর ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত সম্ভাব্য নৌকা মার্কার মনোনীত চেয়ারম্যান পদ প্রার্থী হরিশংকরপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের নেত্রী জনাবা শামসুননাহার হরিশংকরপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ ও মতবিনিময় করেন।

পাশাপাশি আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা মার্কার পক্ষে ভোট ও দোয়া প্রার্থনা করেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন হরিশংকরপুর ইউনিয়ন আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ এবং যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।

তিনি ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডে ওয়ার্ডে প্রতিনিয়ত গণসংযোগ করে চলেছেন । সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়নের প্রত্যাশায় চেয়ারম্যান প্রার্থী ও তার কর্মী, সমর্থকরা স্বতঃস্ফূর্তভাবে প্রচার প্রচারণায় নেমে পড়েছেন।

হরিশংকরপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায়, এলাকার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে দলের নেতাকর্মী,ভোটারদের সাথে মতবিনিময় করছেন চেয়ারম্যান পদপ্রার্থী শামসুননাহার।

আরো একজন বললেন প্রতিনিয়ত ইউনিয়নবাসীর সব সময় খোঁজ খবর রাখছেন তিনি। এলাকার মানুষের বিপদে আপদে পাশে থাকাসহ নানা সামাজিক কর্মকান্ডে অংশ নিচ্ছেন। তাছাড়া তিনি সামাজিক , স্বেচ্ছাসেবী ও শিক্ষা প্রতিষ্ঠানে ব্যক্তিগতভাবে অর্থ দিয়ে এলাকার অসহায়, হতরিদ্র গরিবদের সেবা অব্যাহত রেখেছেন।

প্রতিদিন ইউনিয়নের কোথাও না কোথাও গণসংযোগ ও উঠান বৈঠক করছেন। সকল শ্রেণী পেশার মানুষ তার আচার, ব্যবহারে মুগ্ধ। আসন্ন নির্বাচনী আলোচনায় বেশ এগিয়ে আছেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শামসুননাহার।

এ বিষয়ে শামসুননাহার এর সাথে কথা বললে তিনি জানান, এবার দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে ভোটারদের মাধ্যমে আমি বিজয়ী হবো ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, বিজয়ী হওয়ার পর হরিশংকরপুর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন পরিণত করবো।রাস্তাঘাট,পানি নিস্কাশন,ড্রেন ও ধর্মীয় উপাসনালয় পরিকল্পিত ভাবে উন্নয়নের কাজ করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here