মহেশপুুর সীমান্তে এবার ভারতীয় নাগরীকসহ আটক ৭ জন

113

মহেশপুুর সীমান্তে এবার ভারতীয় নাগরীকসহ আটক ৭ জন

রাসেল হুসাইন, মহেশপুরপ্রতিনিধি

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত থেকে এক ভারতীয় নাগরীকসহ ৭ জন বাংদেশীকে আটক করেছে বিজিবি।
সোমবার রাতে ও মঙ্গলবার সকালে মহেশপুরের গোপালপুর ও নেপা গ্রাম থেকে তাদের আটক করা হয়। মঙ্গলবার মহেশপুর ৫৮ বিজিবির এক প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়।
৫৮ বিজিবির অধিনায়কের পক্ষে সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান এক ই-মেইল বার্তায় উল্লেখ করেন, মঙ্গলবার সকালে মহেশপুর উপজেলার গোপালপুর গ্রামের মাঠ ভারতীয় নাগরিক সুনীল বিশ্বাস (২৪) কে আটক করা হয়। সুনীল ভারতের নদীয়া জেলার কল্যানী থানার সাউথ চাঁদমারী গ্রামের সূর্য বিশ্বাসের ছেলে। তিনি অবৈধভাবে বিনা পাসপোর্টে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করেন।
অন্যদিকে ভারতে প্রবেশের সময় মহেশপুর উপজেলার গোপালপুর গ্রাম থেকে ঢাকা জেলার ভাওয়ালী নগর থানার সারুলিয়া গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে আব্দুর রহমান (৫১), নড়াইল জেলার লোহাগড়া উপজেলার নওয়াপাড়া গ্রামের মৃত সিরাজুল শেখের ছেলে মোঃ ইব্রাহিম শেখ (৫৬), কালিয়া উপজেলার পেরুলীবাজার গ্রামের মোঃ খোকন শেখের ছেলে মোঃ কামাল শেখ (২৬), যশোর জেলার সদর উপজেলার বেজপাড়া গ্রামের মোঃ আশিকের স্ত্রী মোছাঃ রিক্তা খাতুন (২২), মেয়ে সুমাইয়া বেগম (০৩) ও চট্রগ্রাম জেলার মীরসরাই উপজেলার নাইরেপুর গ্রামের মৃতঃ সুন্দ শীলের ছেলে শ্রী বিপ্লব চন্দ্র শীল (৪৩) কে আটক করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here