কলাভর্তি করিমন উল্টে চুয়াডাঙ্গার কলা ব্যবসায়ীর মৃত্যু

57

কলাভর্তি করিমন উল্টে চুয়াডাঙ্গার কলা ব্যবসায়ীর মৃত্যু

মোঃ ইনছান আলী
ঝিনাইদহ অনলাইন,
-০৪-০৯-২১ইং

ঝিনাইদহে ইঞ্জিনচালিত অবৈধযান করিমন উলটে চুয়াডাঙ্গার আব্দুর রাজ্জাক (৫০) নামে এক কলা ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শুক্রবার (০৩ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আব্দুর রাজ্জাক চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের শিবপুর গ্রামের জয়নাল খন্দকারের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরার দিতে পরিবারের সদস্যরা জানান, প্রতিদিনের মত শুক্রবার সকালে চুয়াডাঙ্গা থেকে কলাভর্তি করে করিমনযোগে ঝিনাইদহ বাজারে বিক্রির জন্য যাচ্ছিলেন আব্দুর রাজ্জাক। এসময় তিনি কলার উপরে বসে ছিলেন। পথিমধ্যে ঝিনাইদহ জেলার চারকোল (পিন্টারের কালি) তৈরির কারখানায় নিকট পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে করিমনটি উলটে যায়। এতে আব্দুর রাজ্জাক কলাভর্তি করিমনের নিচে চাপা পড়েন। অল্পের জন্য প্রাণে রক্ষা পায় করিমন চালক। পরে স্থানীয়রা আব্দুর রাজ্জাককে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করলে তিন ঘন্টা পর তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সৌরভ হোসেন বলেন, আব্দুর রাজ্জাকের মাথা, বুকসহ শরীরের বিভিন্নস্থানে আঘাতপ্রাপ্ত হয়েছিলো। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী নেয়ার পরামর্শ দেয়া হয়েছিল। এর তিনঘন্টা পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাকে মৃত ঘোষণা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here