কালীগঞ্জে প্রেম করে গোপনে বিয়ে, ক্ষোভে ছেলের বাবার ২০০ বেগুন গাছ কেটে দিলো মেয়ের বাবা,

449
কালীগঞ্জে প্রেম করে গোপনে বিয়ে, ক্ষোভে ছেলের বাবার ২০০ বেগুন গাছ কেটে দিলো মেয়ের বাবা,
স্টাফ রিপোর্টারঃ
ঘটনাটি ঘটেছে ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার জামাল ইউনিয়নের গোপালপুর গ্রামে ।
বুধবার(১ সেপ্টেম্বর) সকাল ৮টায় এ বিষয়কে কেন্দ্র করে দু’পরিবারের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।বন্ধকি জমিজমা ও প্রেমের বিবাহ সম্পর্কের বিরোধের জের ধরে ৩ কাঠা জমির বাধাকফি ও ২শতটি বেগুন গাছ কেটে ফেলা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে,মৃত আফসার মোল্যার ছেলে রাজ্জাক মোল্যা একই গ্রামের মৃত মসলেম মোল্যার ছেলে শওকত আলী মোল্যার কাছে ১ একর ২৪ শতক জমি বন্ধক রাখে ২লক্ষ ৫০ হাজার টাকায়। সম্পর্কে চাচাতো ভাই হলেও স্ট্যাম্পে চুক্তিবদ্ধ আছে। বন্ধকি জমি রাজ্জাক মোল্যার কাছে আবাদের জন্য রাখা হয়। কিন্তু গত ২৯ আগষ্ট তারিখে শওকত মোল্যার মেয়ে তিশা খাতুন কেয়ার সাথে প্রেমজ সম্পর্কের সূত্র ধরে রাজ্জাক মোল্যার ছেলে আবু তাহের হিরু বিবাহ করে। বিষয়টি মেয়ের পরিবার সহজ ভাবে মেনে নিতে পারেনি যে কারনে বন্ধকি জমির টাকা ফেরতের চাপ দিতে থাকে শওকত পরিবার।
ছেলের বাবা রাজ্জাক মোল্যা বলেন,আমি জমি বন্ধক দিয়েছি নিয়মিত ভাগ দিয়ে আসছি এ ধানের আবাদ উঠে গেলে অবশ্যই টাকা ফেরত দিয়ে দিব।
মেয়ের শওকত মোল্যা জানান,আমি জমি বন্ধক রেখেছি টাকা ফেরত চাইলেও টাকা ফেরত দিচ্ছে না এমনকি ক্ষেতের আবাদের সঠিক ভাগ আমাকে দেই না। যে কারনে আমি কফি ও বেগুন গাছ কেটে দিয়েছি নিজে চাষ করব। যে ক্ষতি হয়েছে আমি তাকে ক্ষতি পৃরণ দিয়ে দিব।
এ বিষয়কে কেন্দ্র করে কালীগঞ্জ থানাতে ভুক্তভোগী পরিবার সাধারন ডায়েরি দায়ের করেছেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here