ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় সভা

34
ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় সভা
ষ্টাফ রিপোর্টার :
ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের সাথে ঝিনাইদহ সদর থানায় সদ্য যোগদানকৃত অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ সোহেল রানার এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার বিকেলে জেলা রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে অনুষ্ঠিত এই মতবিনিময় সভা ইউনিটির সভাপতি এম এ কবীরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এসময় জেলা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি মীর জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক শাহিদুর রহমান সন্টু, সহ-সভাপতি লিটন হোসেন, সাংগঠনিক সম্পাদক বিএম আনোয়ার হোসেন , অর্থ বিষয়ক সম্পাদক সবুজ মিয়া, সাংবাদিক ও সংবাদপত্র বিষয়ক সম্পাদক মোক্তার হোসেন মুক্তি, দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম, সাংবাদিক স্বপন মাহমুদ, লালন মন্ডল, সাইফুল ইসলাম, এমদাদুল হক ও ফজলুল কবির গামা, রেজওয়ানুল ইসলাম বাপ্পী,খশরুর রহমান বাবু সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন,বস্তুনিষ্ঠ সাংবাদিকতাই পারে সমাজের সকল অসংগতি দূর করতে। জেলা রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকরা সেই কাজটিই নি:স্বার্থভাবে করে যাচ্ছে
তিনি বলেন পুলিশ এবং সাংবাদিকদের কাজের মধ্য পরস্পর মেলবন্ধন রয়েছে যে কারণে তথ্য বিষায়ক কাজে সাংবাদিকদের সহযোগিতা অনেক বেশি প্রয়োজন।
তিনি বলেন ঝিনাইদহ সদর থানার আওতাধীন সাধারণ মানুষ যেনো আইনের শাসন,ন্যায় বিচার,সঠিক সেবা পায় তার জন্য আমার আপ্রাণ চেষ্টা থাকবে।
তিনি আরো বলেন বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব দেশ এখন ক্ষুধা, দারিদ্র্য মুক্ত, জঙ্গিবাদ সন্ত্রাস,মাদকমুক্ত উন্নয়নশীল ডিজিটাল বাংলাদেশে পরিণত হয়েছে। তারই ধারাবাহিকতায় সবার সহযোগিতা পেলে ঝিনাইদহ সদর থানাকে একটি মডেল থানা হিসাবে গড়তে চাই ইনশাল্লাহ।
এর আগে ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে নবাগত ওসিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here