জাতীয় শোক দিবসে ইঞ্জিনিয়ার আনোয়ার পারভেজ সাগরের উদ্যোগে খাবার ও চাল বিতরণ

109

জাতীয় শোক দিবসে ইঞ্জিনিয়ার আনোয়ার পারভেজ সাগরের উদ্যোগে খাবার ও চাল বিতরণ

উত্তম কুমার
কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি :

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় ঢাকা মহানগর দক্ষিণের যুবলীগ সদস্য ইঞ্জিনিয়ার আনোয়ার পারভেজ সাগরের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।

রবিবার (১৫ই আগষ্ট) সকাল থেকে সন্ধ্যা প্রয়ন্ত ঢাকা মহানগর দক্ষিণের যুবলীগের সদস্য ইঞ্জিনিয়ার আনোয়ার পারভেজ সাগরের কালিগঞ্জ অফিসে বঙ্গবন্ধুর মুর‌্যালে শ্রদ্ধা নিবেদন, কালোব্যাজ ধারন, জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর ভাষণ প্রচার ,আলোচনা সভা ,মিলাদ মাহফিল,প্যাকেট খাবার ও চাউল বিতরণ করা হয় ।

১৫ আগস্টের কালো রাত্রিতে শাহাদাৎ বরণকারী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ওতার পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।এছাড়াও কালীগঞ্জ পৌরসভা ১১ টা ইউনিয়ন সদরের ৫ টি ইউনিয়নে ঝিনাইদহ-৪ নির্বাচনী এলাকায় বিভিন্ন স্থানে কাঙালি ভােজন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় , অসহায় ও দরিদ্র মানুষের মাঝে উন্নত মানের প্যাকেট খাবার ,চাউল বিতরণ করা হয়।

ঢাকা মহানগর দক্ষিণের যুবলীগের সদস্য ইঞ্জিনিয়ার আনোয়ার পারভেজ (সাগর),বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here