কালীগঞ্জে আগুনে পুড়ে ছাই আব্বাস আলীর বসতবাড়ি ও ৮০ হাজার টাকা

73

কালীগঞ্জে আগুনে পুড়ে ছাই আব্বাস আলীর বসতবাড়ি ও ৮০ হাজার টাকা

উত্তম কুমার,
কালীগঞ্জ ঝিনাইদহ প্রতিনিধিঃ

কালীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নির্বাহী সদস্য, দৈনিক বিশ্বমানচিত্র পত্রিকার কালীগঞ্জ প্রতিনিধি এবং ইয়াসের ক্রাইম তদন্ত বিভাগের ঝিনাইদহ প্রতিনিধি মোঃ আব্বাস আলীর বাড়ি বৈদ্যুতিক শর্টসার্কিটে আগুন লেগে পুড়ে ছাই হয়ে গেছে।

ঝিনাইদহ কালীগঞ্জে ১ নং সুন্দরপুর দূর্গাপুর ইউনিয়নের ছোট ভাটপাড়া ৮নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ আব্বাস আলীর বাড়িতে ১৩ আগষ্ট শুক্রবার আনুমানিক সকাল ১১:২০ মিনিটের দিকে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

ঘটানাস্থল পরিদর্শনে জানা যায়,বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন সূত্রপাত হওয়ার পর স্থানীয় লোকজন আগুন নেভানোর চেষ্টা চালায়। আগুনের তীব্রতা বৃদ্ধি পাওয়ার পর ফায়ার সার্ভিস এসে আগুন নেভায়। প্রতিবেশি মোঃ তাইজ উদ্দীন জানান, এমন ভয়াবহ আগুন ও ক্ষয়ক্ষতি আমাদের এলাকায় আগে কখনো ঘটেনি। স্থানীয়রা ভুক্তভোগী আব্বাস আলীর সহযোগিতার দাবি জানায়।

স্থানীয় সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আজীম আনার ঘটনাস্থল পরিদর্শনে এসে জানান, সত্যি ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক।দ্রুত আব্বাস আলীর মাথা গোঁজার ব্যবস্থা করে দেওয়া হবে বলে তিনি আশ্বাস প্রদান করেন।

আব্বাস আলী জানান, তার ঘরে ৮০ হাজার টাকা নগদ অর্থ, ৪৫ হাজার টাকার স্বর্ণ এবং ফ্রিজ, টিভি, রাইচ কুকার সহ ৩ লক্ষ টাকার অন্যান্য মালামাল ছিল সবই পুড়ে ছাই হয়ে গেছে। ঘরে গর্ভবতী মেয়ে ও নাতি ছিল কিন্তু তাদের কোন ক্ষয়ক্ষতি হয়নি। তিনি আরো জানান, বর্তমানে আমার আর কিছুই নেই।আমি বর্তমানে খোলা আকাশের নিচে পরিবার নিয়ে আছি। তিনি সকলের নিকট সহযোগিতা কামনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here