ঝিনেদা টিভি’র চেয়ারম্যানের ওপর হামলা, আসামী অনিক গ্রেফতার

332

ঝিনেদা টিভি’র চেয়ারম্যানের ওপর হামলা, আসামী অনিক গ্রেফতার
জনপ্রিয় অনলাইন টেলিভিশন ‘ঝিনেদা টিভি’র চেয়ারম্যান ও সাংবাদিক রিজভী ইয়ামিনের ওপর সন্ত্রাসী হামলা মামলার দ্বিতীয় আসামী অনিককে গ্রেফতার করেছে ঝিনাইদহ সদর থানা পুলিশ। বুধবার দিবাগত রাতে এসআই কামাল হোসেনের নেতৃত্বে বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এজাহার সুত্রে জানা যায়, গত ২২ জুলাই রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে এইচ এস এস সড়কের ‘ঝিনেদা টিভি’র অফিসের সামনে নয়নসহ অজ্ঞাত ৩ জন এক পিকআপ চালককে প্রচন্ড মারপিট করছিল। বিষয়টি দেখতে পেয়ে সাংবাদিক রিজভী পেশাগত দায়িত্বে পালনে সেখানে ছুটে যান। এসময় আসামী নয়নের নেতৃত্বে অজ্ঞাত কয়েকজন রিজভীর ওপর অতর্কিত হামলা চালায় এবং ইট, রড ও লাঠিসোটা দিয়ে তাকে পিটিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন ২৪ জুলাই নয়ন সহ অজ্ঞাত ৩ জনের নামে সদর থানায় মামলা দায়ের হয়। ওইদিন রাতেই অভিযান চালিয়ে প্রধান আসামী নয়নকে গ্রেফতার করে পুলিশ। এরপর নয়নের জবানবন্দিতে হামলার সাথে জড়িত অনিককে বুধবার (১০ আগস্ট) দিবাগত রাতে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

সদর থানার তদন্ত ওসি এমদাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামী অনিককে আজ আদালতে প্রেরণ করা হয়েছে। হামলার সাথে জড়িত অপর আসামীদের গ্রেফতার করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here