ভাঙ্গা ব্রিজ হাজার মানুষের গলার কাঁটা হয়ে,আছে,দেখার কেউ নেই

56

ভাঙ্গা ব্রিজ হাজার মানুষের গলার কাঁটা হয়ে,আছে,দেখার কেউ নেই!

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার ১০ নং কাষ্ঠভাঙ্গা ইউনিয়নের ঝনঝনিয়া গ্ৰামে অবস্থিত ভৈরব নদের সেতুটি এখন এলাকার হাজার হাজার মানুষের গলার কাঁটা হয়ে দাঁড়িয়েছে

ফুলবাড়ী-ঝনঝনিয়া গ্ৰামের সংযোগ স্থলে অবস্থিত ব্রিজটি প্রায় দুই বছরের কাছাকাছি সময়ে ভাঙ্গা অবস্থায় পড়ে আছে।ব্রিজের বিকল্প বাঁশের সেতুটির অবস্থাও অত্যন্ত শোচনীয়।
যার কারণে ঝনঝনিয়া ও ফুলবাড়ী গ্ৰামের বাসিন্দা সহ উপজেলার বিভিন্ন গ্রামের সাধারণ মানুষের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে।

রাস্তাটি যশোর জেলার চৌগাছা থানা সহ ঝিনাইদহ জেলার কালীগঞ্জ, মহেশপুর, কোটচাঁদপুর উপজেলার সংযোগ সড়ক।ব্রিজটি ভাঙ্গার কারণে বিভিন্ন গ্রামের সাধারণ মানুষদের অধিক সময় ও অধিক অর্থ ব্যয় করে বিভিন্ন রাস্তা ঘুরে যাতায়াত করতে হচ্ছে।

পাশাপাশি সড়কটি এলাকার সাধারণ মানুষের গলার কাঁটা হয়ে দাঁড়িয়েছে।গত ০৭/০৮/২০২০ তারিখ রাতে একটি মটর সাইকেলের দুই জন আরোহী ভাঙ্গা ব্রিজের কবলে পড়ে মারাত্মক দুর্ঘটনার শিকার হয়েছেন।যারা বর্তমানে যশোর সদর হাসপাতালে ভর্তি আছেন এবং তাদের জীবনের শঙ্কা রয়ে গেছে।এলাকার সাধারণ মানুষের ক্ষোভের কথা সাংবাদিকদের বলেন।

প্রায় দুই বছর অতিবাহিত হবার পরও স্থানীয় জনপ্রতিনিধি ও স্থানীয় সরকারের পক্ষ থেকে ব্রিজটি মেরামত না করার কারণে তাঁরা ক্ষোভের সঙ্গে তাদের কষ্টের কথা বর্ণনা করেন।

পাশাপাশি তাঁরা ঝিনাইদহ-৪ সংসদীয় আসনের সংসদ সদস্য জনাব আনোয়ারুল আজিম আনার মহোদয় সহ সরকারের দৃষ্টি আকর্ষণ করেন।
তাঁরা দাবী জানান দ্রুত ব্রিজটি মেরামত করে সাধারণ মানুষের চলাচল উপযোগী করার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here