ঝিনাইদহের কোটচাঁদপুর পৌরসভার উদ্যোগে বঙ্গমাতার জন্মদিন পালন,

151
কোটচাঁদপুর পৌরসভার উদ্যোগে বঙ্গমাতার জন্মদিন পালন,
নবাব শিকদার, ঝিনাইদহ অনলাইনঃ
সংকটে সংগ্রামে নির্ভীক সহযাত্রী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯১তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে ঝিনাইদহের কোটচাঁদপুর পৌরসভার উদ্যোগে আলোচনা সভা,দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরন করা হয়েছে।
রবিবার (৮ই আগস্ট) দুপুরে পৌরসভা মেয়র এর অফিস কক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌরসভার মেয়র সহিদুজ্জামান সেলিম।
বক্তব্যে মেয়র সহিদুজ্জামান সেলিম বঙ্গমাতা ফজিলাতুন নেছার সাহসীকতা ও দেশের প্রতি তার নানা দ্বায়িত্ববোধের কথা তুলে ধরেন।
এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্যানেল মেয়র শেখ সোহেল আরমান, প্যানেল মেয়র( টু)জাহিদ হোসেন,উপজেলা আঃলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক কামাল হাওলাদার প্রমুখ।
এসময় আরও উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর আঃ মাজেদ, রকিব উদ্দীন, মহিলা প্যানেল মেয়র শারমিন আক্তার সাথী, সংরক্ষিত মহিলা কাউন্সিলর গাজী তানজিম, রত্মা পারভিন সহ দলীয় নেতা-কর্মী ও পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।
আলোচনা শেষে বঙ্গমাতা ফজিলাতুন নেছা সহ তার পরিবারের সকলের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয় এবং দুপুরে পৌরসভা চত্বরে ও শহরের বিভিন্ন দুস্থ মানুষের মাঝে এই খাবার বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here