হরিণাকুণ্ডুতে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জন্মবার্ষিকীতে দোয়া, বৃক্ষ রোপন ও বিতরণ

180

হরিণাকুণ্ডুতে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জন্মবার্ষিকীতে দোয়া, বৃক্ষ রোপন ও বিতরণ

রাজু,হরিণাকুণ্ডু প্রতিনিধি :
ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে বাংলাদেশের ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনের উজ্জ্বল নক্ষত্র জাতির পিতার জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর ৭২তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।
এ উপলক্ষে বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের আয়োজনে দিনব্যাপী কর্মসূচির অংশ হিসেবে সকালে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে তার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।
পরে উপজেলা প্রশাসনের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানার সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন।
এসময় সংসদ সদস্যের প্রতিনিধি রওশন আলী, ওসি আব্দুর রহিম মোল্লা, পৌরসভার মেয়র ফারুক হোসেন, ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান, অধ্যক্ষ শরিফুল ইসলাম, মোক্তার আলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জামাল হুসাইন, হরিণাকুণ্ডু প্রেস ক্লাব সভাপতি ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এম, সাইফুজ্জামান তাজু, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক এইচ মাহবুব মিলু, প্রধান শিক্ষক নিয়ামত আলী প্রমূখ বক্তব্য দেন।
সভায় স্বাগত বক্তব্য দেন যুব উন্নয়ন কর্মকর্তা বেল্লাল হোসেন ও সঞ্চালনা করেন মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সী ফিরোজা সুলতানা।
এছাড়াও দিবসটি উপলক্ষে যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে গাছের চারা বিতরণ ও ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here