কোটচাঁদপুর পৌরসভার উদ্যোগে নানা আয়োজনে শেখ কামালের জন্মদিন পালন,

78
কোটচাঁদপুর পৌরসভার উদ্যোগে নানা আয়োজনে শেখ কামালের জন্মদিন পালন,
বিশিষ্ট ক্রীড়া সংগঠক, বীর মুক্তিযোদ্ধা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শহীদ শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উপলক্ষে কোটচাঁদপুর পৌরসভার উদ্যোগে নানা আয়োজনে জম্মদিন পালন করা হয়েছে।
বৃহস্পতিবার (৫ আগস্ট) সকালে পৌরসভা মেয়র এর অফিস কক্ষে পৌর মেয়র সহিদুজ্জামান সেলিম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুন্নেচ্ছা মিকি।
এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্যানেল মেয়র শেখ সোহেল আরমান, প্যানেল মেয়র( টু)জাহিদ হোসেন,ছাত্রনেতা সজিব শেখ প্রমুখ।
এসময় আরও উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর আঃ মাজেদ, মাহাবুব খান হানিফ, খাইরুল ইসলাম, সোহেল আল মামুন, রকিব উদ্দীন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর গাজী তানজিম সহ দলীয় নেতা-কর্মী ও পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।
আলোচনা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকলের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয় এবং দুপুরে পৌরসভা চত্বরে ও শহরের বিভিন্ন জায়গায় দুস্থ মানুষের মাঝে এই খাবার বিতরণ করা হয়।
কর্মসূচিতে পৌর মেয়র সহিদুজ্জামান সেলিম বলেন, দেশ ও বিদেশে বাংলাদেশের ক্রীড়াঙ্গনের আজ যে সাফল্য তার সূচনা হয়েছিল শেখ কামালের মাধ্যমে। ১৫ আগস্ট ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়। আজকের এই দিনে তার আত্মার মাগফেরাত কামনা করছি। আপনারা সকলে তার জন্য দোয়া করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here