কালীগঞ্জে ভিশন শো-রুমে দুঃসাহসিক চুরি

175

কালীগঞ্জে ভিশন শো-রুমে দুঃসাহসিক চুরি

উত্তম কুমার
কালীগঞ্জ ঝিনাইদহ প্রতিনিধিঃ

লকডাউনের মধ্যেই কালীগঞ্জে আয়মান এন্টারপ্রাইজের প্রতিষ্টান ভিশন শো-রুমে দুঃসাহসিক চুরি সংঘঠিত হয়েছে। সোমবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে শো-রুমের পেছনের ভেন্টিলেটার ভেঙ্গে ওই চুরির ঘটনাটি ঘটে।

চোরেরা শো-রুমের ক্যাশ ড্রয়ার ভেঙ্গে নগদ টাকা ও ইলেকট্রনিক পন্য সহ প্রায় ৩০ হাজার টাকার মালামাল নিয়ে গেছে। এ ঘটনায় পর মঙ্গলবার সকালে থানা ও ডিবি পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।শহরের মেইন বাসষ্টান্ড সড়ক সংলগ্ন ভিশন শো-রুম আয়মান এন্টারপ্রাইজের সত্বাধিকারী এমদাদুল ইসলাম ইনতা জানায়, লকডাউনে তার প্রতিষ্টান বন্ধ রয়েছে। কিন্তু প্রতিদিনের ন্যায় সোমবার সন্ধ্যার আগে তার বন্ধ প্রতিষ্টান খুলে দেখে পূনরায় বন্ধ করে বাড়িতে যায়। পরদিন মঙ্গলবার সকালে দোকান খুলে দেখে ক্যাশ ড্রয়ার ভাঙ্গা সহ কিছু মালামাল এলোমেলো করা রয়েছে।

সে জানায়,তার প্রতিষ্টানের সিসি টিভি ফুটেজে দেখা গেছে, রাত সাড়ে ৩ টার দিকে পেছনের ভেন্টিলেটার ভেঙ্গে কিশোর বয়সের একজন চোর ভেতরে প্রবেশ করে। এরপর চোরটি ক্যাশ ড্রয়ার ভেঙ্গে নগদ ১৫ হাজার টাকা সহ কিছু পন্য নিয়ে গেছে।তবে, কি পরিমান পন্য নিয়ে গেছে তার প্রাথমিক ভাবে হিসাব নিরুপন করতে না পারলেও প্রায় ২৫/৩০ হাজার টাকার মালামাল নিয়ে গেছে বলে সে জানায়। এ ঘটনায় দুপুরের পর থানাতে একটি অভিযোগ দেওয়া হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচাজ মাহফুজুর রহমান মিয়া জানান, চুরি ঘটনার খবর পেয়েই সকালে থানার এসআই জাকারিয়া হোসেন ও আবুল কাশেমকে ঘটনাস্থলে পাঠিয়েছেন। সিসি টিভি ফুটেজ দেখে চোর আটকে দ্রীত ব্যাবস্থা নিবেন বলে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here