ঝিনাইদহে “মেধাবী ঝিনাইদহ” অনলাইন প্লাটফর্মএর শুভ উদ্বোধন

235

ঝিনাইদহে “মেধাবী ঝিনাইদহ” অনলাইন প্লাটফর্মএর শুভ উদ্বোধন

আজিম আলী,ঝিনাইদহ

ঝিনাইদহে “মেধাবী ঝিনাইদহ” অনলাইন প্লাটফর্মের শুভ উদ্বোধন করলেন খুলনা বিভাগীয় কমিশনার মোঃ ইসমাইল হোসেন এনডিসি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদতবার্ষিকী পালন উপলক্ষ্যে রোববার জেলা প্রশাসন উদ্যোগে জুম কনফারেন্সের মাধ্যমে এ উদ্ধোধন করা হয়।

“মেধাবী ঝিনাইদহ” অনলাইন প্লাটফর্মের মাধ্যমে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু ও বাংলাদেশ বিষয়ক কুইজ প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি ও সংগীত প্রতিযোগিতা। জেলা প্রশাসক মোঃ মজিবর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন খুলনা বিভাগীয় কমিশনার মোঃ ইসমাইল হোসেন এনডিসি, পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, স্থানীয় সরকারের উপপরিচালক ইয়ারুল ইসলাম, ঝিনাইদহ পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, সরকারী কেসি কলেজের অধ্যক্ষ ড. বিএম রেজাউল করিম, জেলা প্রশাসকের কার্যলয়ের এনডিসি মোঃ কামরুজ্জামান সরকার। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসকগন,বিভিন্ন কলেজের অধ্যক্ষ,শিক্ষক,শিক্ষার্থী,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক,শিক্ষার্থী ও প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা, সাংবাদিকবৃন্দ।

প্রধান অতিথি বিভাগীয় কমিশনার মোঃ ইসমাইল হোসেন এনডিসি বলেন, করনাকালীন সময়ে লকডাউনের মত কঠিন বাস্তবতার মধ্যে সমস্ত শিক্ষা প্রতিষ্ঠান, বিনোদন কেন্দ্র বন্ধ ঠিক তখনি ঝিানাইদহে হতে যাচ্ছে মেধাবী প্লাটফর্মের মাধ্যমে সুস্থ বিনোদন। সেই সাথে তাদের মেধার বিকাশ ও নিজেদের আরো দক্ষ করে গড়ে তোলার সুযোগও করে দিবে এই “মেধাবী ঝিনাইদহ প্লাটফর্ম”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here