আমার হার্ট সারাই দিক আল্লাহ”৬বছরে শিশু আয়েশার আকুতি

76

”আমার হার্ট সারাই দিক আল্লাহ”৬বছরে শিশু আয়েশার আকুতি

আজিম আলী,ঝিনাইদহ

“আচ্ছালামুয়ালাইকুম আমার নাম আয়েশা,আমার বয়স ৬ বছর।আমার হার্টের সমস্যা।আমি বড় হয়ে লেখা পড়া করতে চায়।আমার হার্ট সারাই দিক আল্লাহ”এইভাবেই বর্ণনা করছিলেন মোঃ মোহাব্বত আলী (৩৫) ও শিউলী আফরোজ (৩০) এর আদরের বড় মেয়ে আয়েশা খাতুন।

ঝিনাইদহ পৌরসভার ৫নং ওয়ার্ড ব্যাপারী পাড়ার পিতা: আয়ুব আলী(৭৫) মাতা: আমেনা খাতুন(৫৫) একমাত্র ছেলে মোঃ মোহাব্বত আলী।দৃর্ঘ্যদিন ধরে তারা কেসি কলেজের সামনে ফুটপথে কাপড় বিক্রি করে।

আয়েশার বাব বলেন,” আমি কেসি কলেজের সামনে ফুটপথে গেঞ্জি ব্যবসায়ী। সরকারের দেওয়া লকডাউনে এম্নিতেই বেকার হয়ে গেছি।অল্প পুজি নিয়ে ব্যবসা করি এই পুজি নিয়ে বাঁচ্চার ওষুধপাতি কিনে আমার জীবন যাপন চলে।৬বছর পর বাঁচ্চার অসুস্থ হয়ে গেলে ডাক্তার জানাই অপারেশন করা লাগবে ৫/৬ লক্ষ টাকা লাগবে,আমি গরীব মানুষ আমার পক্ষ্যে এতো গুলো টাকা কালেক্ট করা সম্ভব না,আপনাদের কাছে আকুল আবেদন আপ্নারা আমার পাশে দাঁড়ান তাহলে আমার ছোট বাঁচ্চাটা বেঁচে যেতে পারে।”

আয়েশার মা শিউলী আফরোজ জানান,”আজ ২ মাস আমার মেয়ে খুবি অসুস্থ কোন ভাবেই সুস্থ হচ্ছে না বিনীত নিবেদন আপানাদের কাছে, আপ্নারা যদি আমার এই ছোট বাঁচ্ছার পাশে দাঁড়ান তাহলে বাচ্ছা সুস্থ হয়ে যাবে।”

ব্যাপারী পাড়ার মোঃ মজনু হোসেন জানান,”আমার প্রতিবেশী ফুটপথে হকারী করে, আজ তার বাঁচ্চাটা অসুস্থ সবাই আমরা তার পাশে দাঁড়ায়।”
আরেক প্রতেবেশী মোঃ আজিম হোসেন বিশ্বাস জানান,”আয়েশা আজ খুব অসুস্থ ভিতর আছে তার বাবা সবার কাছে দোয়া ও সহযোগীতা চাই।

UCB bank-0453201000060197
bkash- 01797069619

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here