মৃত্যুর কাছে হার মানলেন ডাঃআলহাজ্ব জিন্নাত আলী

35

মৃত্যুর কাছে হার মানলেন ডাঃআলহাজ্ব জিন্নাত আলী

আজিম আলী, ঝিনাইদহ অনলাইনঃ

মৃত্যুর কাছে হার মানলেন শত বছর বয়সী সমাজ সেবক। অবশেষে চিকিৎসকদের সকল প্রচেষ্টা ব্যর্থ করে মৃত্যুবরণ করলেন কালীগঞ্জ উপজেলার ৭নং রায়গ্রাম ইউনিয়নের অধীনে বজিডাঙ্গা মুন্দিয়ার প্রায় শত বছর বয়সী প্রবীন সমাজ সেবক বর্তমান ঝিনাইদহ টিভির সম্পাদক সুলতান আল একরামের নানা পল্লী চিকিৎসক আলহাজ্জ জিন্নত আলী (ইন্নলিল্লাহী ওয়া ইন্নাইলাহী রজীউন)

বুুধবার বিকালে ৫টার দিকে ঢাকার আল মানোয়ারা (প্রাইঃ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, চারপুত্র ছয় কন্যা সন্তান সহ বহু গুনগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার তার গ্রামের বাড়ী বুজিডাঙ্গা মুুন্দিয়ার সকাল ১১ টার জানাজার নামাজ অনুুষ্টিত হবে। মরহুম ডাঃ আলহাজ্ব জিন্নাত আলীর পিতার নামঃ মৃত আজিবার রহমান বিশ্বাস , ডাঃ জিন্নাত আলী ১৯৬৮ সালে রায়গ্রাম বানীকান্ত মাধ্যমিক বিদ্যালয় হতে মেট্রিক পরীক্ষা দিয়ে পাশ করার পর যশোর সাত মাইলের ডাঃ আলতাপ হোসেন এবং যশোর শহরের ডাঃ আহাদ আলীর অধিন থেকে পল্লি চিকিৎসা বিদ্যা অর্জন করেন। এর আগে ত্যকালীন পাকিস্থান শাসন আমলে তিনি ০৭নং রায়গ্রাম ইউনিয়ন পরিষদের মেম্বার নির্বাচিত সদস্য হিসেবে টানা ১৫ বছর জন সাধারণের প্রতিনিধি হয়ে সততার সাথে জনসেবা করেছিলেন।

ডাঃ জিন্নাত আলীর মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। জন্ম হলে মৃত্যু হবেই এই বাস্তবতা সকলকেই মেনে নিয়ে, ডাঃ মরহুম আলহাজ¦ জিন্নাত আলীর রুহের মাগফিরাত কামনা করার আহবান জানিয়েছেন। বর্তমান ঝিনাইদহ টিভির সম্পাদক সুলতান আল একরাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here