দৈনিক মানবতার সংবাদ”পত্রিকায় সহ-বার্তা সম্পাদক পদ পেলেন উত্তম কুমার

84

“দৈনিক মানবতার সংবাদ”পত্রিকায় সহ-বার্তা সম্পাদক পদ পেলেন উত্তম কুমার

উত্তম কুমার,
কালীগঞ্জ ঝিনাইদহ প্রতিনিধিঃ

চট্টগ্রাম থেকে প্রকাশিত “দৈনিক মানবতার সংবাদ” পত্রিকায় জেলা প্রতিনিধি থেকে পদন্নতি পেয়ে সহ বার্তা সম্পাদক পদ পেলেন উত্তম কুমার।

তিনি ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার রাখালগাছি ইউনিয়নের কুল্যাপাড়া গ্রামের শ্রী সুবল দাসের সন্তান।তার পরিবারের ৩ জন সদস্য;বাবা-মা ও তিনি।

বর্তমানে তিনি কালীগঞ্জের “সরকারি মাহতাব উদ্দিন ডিগ্রি কলেজ” এ সমাজবিজ্ঞান বিভাগে অনার্সে পড়েন। লেখাপড়ার পাশাপাশি তিনি বিভিন্ন অনলাইন পত্রিকায় কাজ করেন এবং বিভিন্ন সংগঠনের সাথে যুক্ত আছেন। সম্প্রতি তিনি ঝিনাইদহ জেলা অনলাইন প্রেসক্লাবের অনুমোদনে কালীগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাব কমিটি গঠন করেছেন এবং সংগঠনটিতে সাধারণ সম্পাদক পদে কাজ করে চলেছেন।

“দৈনিক মানবতার সংবাদ” পত্রিকাটির পথচলা থেকে শুরু করে তিনি এই পত্রিকাটিতে অনবরত কাজ করে চলেছেন।সেই তাগিদে পত্রিকার সকল প্রতিনিধি ও মনিটরিং সেলের সকল সদস্যবৃন্দদের সহিত তার ওতপ্রোত সম্পর্ক গড়ে উঠেছে। সেই পরিপ্রেক্ষিতে “দৈনিক মানবতার সংবাদ” পত্রিকার সম্পাদক ও প্রকাশক বিপ্লব দাশ ও মনিটরিং সেলের সদস্যদের অনুমতিক্রমে উত্তম কুমারকে জেলা প্রতিনিধি থেকে সহ-বার্তা সম্পাদক পদে পদোন্নতি করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here