হরিণাকুন্ডুতে পালিত হয়ে গেলো “অলটাইম বেচাকেনা” গ্রুপের ১ম বর্ষ জন্মবার্ষিকী

228

হরিণাকুন্ডুতে পালিত হয়ে গেলো “অলটাইম বেচাকেনা” গ্রুপের ১ম বর্ষ জন্মবার্ষিকী

নবাব শিকদার আলী, ঝিনাইদহ অনলাইনঃ

ঝিনাইদ‌হের হরিণাকুন্ডু সহ জেলার সব উপজেলায় এবং দেশের বিভিন্ন জেলায় পালিত হয়ে গেলো ফেসবুক ভিক্তিক অনলাইন শপ ” অলটাইম বেচা‌কেনা “র ১ বছর পু‌র্তি উপল‌ক্ষে সোমবার সন্ধায় কেক কাটা ও ফানুস উড়ানোর মধ্য দিয়ে  এক অনুষ্ঠা‌নের আ‌য়োজন করা হয়। হরিনাকুন্ডু উপজেলা মোড়ের দোয়েল চত্বরে, আ‌য়ো‌জিত এ অনুষ্ঠা‌নে মোডারেটর নবাব শিকদার আলী জানান উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশেও দিনে দিনে জনপ্রিয় হচ্ছে অনলাইন বেচাকেনা। স্বল্প সময়ে নিজের অর্ডার করা পণ্য ডেলিভারি পেয়ে ক্রেতারাও আগ্রহী হয়ে উঠছেন অনলাইন কেনাকাটায়। এখন আর যানজট ঠেলে দোকানে গিয়ে সময় অপচয় করতে হচ্ছে না। চাইলেই যে কোনো পণ্য পৌঁছে যাচ্ছে বাসাবাড়িতে। নানা রকম ঝক্কি-ঝামেলা পেরিয়ে এখন আর মার্কেটে যেতে চান না কর্মব্যস্ত অনেক মানুষই। এজন্য অনলাইন বাজারের প্রতি অনেকেই ঝুকছেন।
সে কার‌নে অলটাইম বেচা‌কেনা ঝিনাইদ‌হে জন‌প্রিয়তার শী‌র্ষে ২০২০ সালের ৭ই জুনে শুরু হয় এই অলটাইম বেচাকেনা প্লাটফর্ম এর পথ চলা, হাটি হাটি পায়ে আস্তে আস্তে এই গ্রুপের মেম্বার এখন ৪০হাজার এবং এখানে উদ্যোগক্তা আছেন ১৩থেকে ১৫হাজার মানুষ। এই ” অলটাইম বেচাকেনা ” শুরু হয় এই গ্রুপের এডমিন সাব্বির আহামেদ জুয়েলের হাত ধরে, এবং সব সময় দিক পরিচালনা করছেন এস এ মুন (রিমন আহমেদ) সহ একঝাঁক তরুন তরুণী উদ্যোক্তা গণ। অন‌্যা‌ন্যের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন

অলটাইম বেচাকেনা প্লাটফর্ম এর প্রিয় মুখ মোঃ শামীম সরদার ( পাঞ্জারি পাবলিকেশন লিঃ.হরিনাকুন্ডু) মোঃ.ইমরান হোসেইন, মোঃ জাহাঙ্গীর হোসেন (প্রভাষক) জোহা ডিগ্রি কলেজ আলমডাংগা,মোঃ আনোয়ার হোসেন (সহকারী শিক্ষক) কাইটপাড়া মাধ্যমিক বিদ্যালয় , মোঃ  ওবায়দুর রহমান (গ্রামীণ ব্যাংক) নির্বাহী কর্মকর্তা হরিণাকুন্ডু শাখা,সাদিয়া সুলতানা (উদোক্তা) ব্লক ও বাটিক হরিনাকুন্ডু শিশু কলি মডেল স্কুল আর এসএসসি ব্যাচের শিক্ষার্থী ইত্যাদি সহ আরো অনেকেই, সকলেই অলটাইম বেচাকেনা প্লাটফর্ম এর জন্য শুভ কামনা জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here