বাংলাদেশের অন্যতম সর্ববৃহৎ অনলাইন উদ্যোক্তা প্ল্যাটফর্ম অলটাইম বেচাকেনা প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সারা দেশের বিভিন্ন স্থানে একযোগে বর্ষপূর্তি উৎসব পালন করা হয়।

205

 

সাব্বির আহামেদ জুয়েল, ঝিনাইদহ অনলাইনঃ

বাংলাদেশের অন্যতম সর্ববৃহৎ অনলাইন উদ্যোক্তা প্ল্যাটফর্ম অলটাইম বেচাকেনা প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সারা দেশের বিভিন্ন স্থানে একযোগে বর্ষপূর্তি উৎসব পালন করা হয়।

৭ ই জুুন   সোম বার সন্ধধ্যা  7 :30 এ একযোগে কেক কাটা ও রাত আটটায় একযোগে ফানুস উড়ানোর মাধ্যমে বর্ষপূর্তি উৎসব পালন করা হয়।
খুলনা ঝিনাইদা হরিনাকুন্ডু মহেশপুর শৈলকুপা কালীগঞ্জ কোটচাঁদপুর চুয়াডাঙ্গা মেহেরপুর কুষ্টিয়া ঢাকা সহ দেশের বিভিন্ন স্থানে একযোগে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।
এক বছরে অলটাইম বেচাকিনা প্ল্যাটফর্ম এর মাধ্যমে প্রায় 15 হাজার নতুন উদ্যোক্তা তৈরি হয়েছে।
যার অধিকাংশই নারী এবং ছাত্র ছাত্রী, যারা লকডাউন এর সময় গুলোতে ঘরে বসে নিজের সাধ্যের মধ্যে ক্ষুদ্র ব্যবসার মাধ্যমে স্বাবলম্বী হওয়া ও আত্মকর্মসংস্থানমূলক কাজের সাথে সম্পৃক্ত সুযোগ পাচ্ছে।
অলটাইম বেচাকেনার এডমিন মডারেটর গন নতুন উদ্যোক্তাদের সার্বিক সহযোগিতা প্রশিক্ষণ দিয়ে যাচ্ছে। অলটাইম বেচাকেনা প্ল্যাটফর্ম এর মাধ্যমে ক্রেতারা যেমন পাচ্ছে মানসম্মত পণ্য, তেমনি ভাবে গ্রুপের সকলের আন্তরিকতার কারণে নতুন নতুন উদ্যোক্তা তৈরি হওয়ার সুযোগ সৃষ্টি হচ্ছে।
অলটাইম বেচাকেনা গ্রুপের ক্রিয়েটর শরিফ আহমেদ রিমন বলেন মাত্র এক বছরে অলটাইম বেচাকেনা গ্রুপ ক্রেতা-বিক্রেতা উদ্যোক্তাদের যে আস্থা অর্জন করেছে, সকলের সহযোগিতা পেলে এই গ্রুপ একদিন বাংলাদেশ উদ্যোক্তা তৈরিতে রোল মডেল হিসেবে কাজ করবে।
অলটাইম বেচাকেনা গ্রুপের এডমিন সাব্বির আহমদ জুয়েল বলেন অলটাইম বেচাকেনা গ্রুপটি শুধুমাত্র একটি উদ্যোক্তা প্লাটফর্মই নয় এটি উদ্যোক্তা তৈরির সেরা প্রতিষ্ঠান হিসেবে গড়ে উঠছে, অলটাইম বেচাকেনার এডমিন মডারেটর গন তাদের আধুনিক মনন, তাদের সৃষ্টিশীলতা, তাদের দক্ষতা দিয়ে গ্রুপটিকে বিশ্ব দরবারে পৌঁছে দিতে নিরলস পরিশ্রম করে চলেছে। সকল এডমিন মডারেটর উদ্যোক্তার ক্রেতা-বিক্রেতা শুভাকাঙ্খীদের সম্মিলিত প্রচেষ্টায় গ্রুপটি আজ মানুষের আস্থা অর্জন করতে পেরেছে। অদূর ভবিষ্যতে এই গ্রুপটি সারা বাংলাদেশের অল অনলাইন প্লাটফর্মে নেতৃত্ব দেবে বলে আশা বাদ ব্যক্ত করে।
জেলা পরিষদ সদস্য মুস্তাকিম মনি, এডমিন মডারেটর প্যানেলের গ্রুপ ক্রিয়েটর শরীফ আহম্মেদ রিমন, সাব্বির আহমদ জুয়েল, কাজী ফারিহা জান্নাত এরিন, তানিয়া আফরিন নিশি, মিনা জামান, মরিয়া তাবাসসুম তুলি, আফসানা লিজা, আফরোজা ইয়াসমিন রনি, ফয়জুন নাহার কুসুম, জান্নাতুল ফেরদৌস শিলা,জাকিয়া সুলতানা জলি, মাহমুদ আল হাসান সাগর, আব্দুল মমিন, মোহাম্মদ শামীম, মজিবর রহমান, রাহাত মাসুম, ফাহিম রানা, সোহানা নুর দোলন, নবাব শিকদার আলী, ইতি সেলিনা, জারিন তাসনিম প্রমি, ফরাজি শেহেরিন সাথী, কাজল ইসলাম, জান্নাত ইসলাম, হোসনে আরা হক মৌ, রুম্পা সরকার দিশা, সুলতান আল ইকরাম, সাকিব আল হাসান, রিজভী ইয়ামিন, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিত্ব, ব্যবসায়ী, স্থানীয় প্রশাসন, সাংবাদিক, সমাজ কর্মী সহ সর্বস্তরের মানুষের উপস্থিতিতে কেককেটে ও চোখ ধাঁধানো ফানুস উৎসব এর মাধ্যমে বর্ষপূর্তি উদযাপন করা হয়।
অলটাইম বেচাকেনা পরিবারের সকল এডমিন মডারেটর অলটাইম বেচা কেনার জন্য দেশবাসীর সাহায্য-সহযোগিতা পরামর্শ কামনা করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here