সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে মানববন্ধন ঝিনাইদহ জেলা জুড়ে নিন্দার ঝড়

53

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে
মানববন্ধন ঝিনাইদহ জেলা জুড়ে নিন্দার ঝড়

ঝিনাইদহ প্রতিনিধি –
প্রথম আলো পত্রিকার জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার এবং পেশাগত দায়িত্ব পালনকালে তাঁকে স্বাস্থ্য মন্ত্রণালয়ে টানা পাঁচ ঘণ্টা অবরুদ্ধ রেখে শারীরিক ও মানসিকভাবে হেনস্তাকারীদের বিচার, স্বাস্থ্যমন্ত্রীর বক্তব্য প্রত্যাহার ও স্বাস্থ্য বিভাগের অতিরিক্ত সচিব কাজী জেবুনেচ্ছার পদত্যাগ ও ডিজিটাল নিরাপত্তা অাইনের ৩২ ধারা বাতিলের দাবীতে ঝিনাইদহে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার( ১৯ মে) সকাল সাড়ে দশটার দিকে ঝিনাইদহ শহরের পায়রা চত্বরে এমানববন্ধন অনুষ্ঠিত হয়। ঝিনাইদহে সাংবাদিকবৃন্দের ব্যানারে ঘন্টাব্যাপী মানববন্ধনে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নিয়ে বক্তব্য রাখেন ঝিনাইদহ প্রেসক্লাবের প্রচার সম্পাদক শামীমুল ইসলাম শামীম, নির্বাহী সদস্য এম এ জলিল, ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক সাহিদুল এনাম পল্লব, বর্তমান সাধারণ সম্পাদক শাহিদুর রহমান সন্টু, সদস্য ওয়াহিদুজ্জামান টুকু’সহ প্রমূখ।

মানববন্ধন শেষে প্রতিবাদ সভায় বক্তারা বলেন, সারা বাংলাদেশে সাংবাদিক নির্যাতন বন্ধ করতে হবে এবং অনতিবিলম্বে নিশর্তভাবে মামলা প্রত্যাহর ও রোজিনা ইসলামকে মুক্তি দিতে হবে। যদি মুক্তি দেওয়া না হয় আগামীতে কঠোর কর্মসূচির ঘোষনা দেন মানববন্ধনে অংশ নেওয়া সাংবাদিক নেতৃবৃন্দ। এদিকে ঝিনাইদহের হরিনাকুন্ডু ও কালীগঞ্জ উপজেলাতে বিভিন্ন পত্রপত্রিকায় ও টেলিভিশনে কর্মরত সাংবাদিকরা মানববন্ধন করেছে।

মোঃ সম্রাট শাহ্
ব্যুরো চীফ, খুলনা, দৈনিক শিরোমণি।
মোবাইল: ০১৭৭০-৩৩২৯৮৫

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here