প্রতিদিনের ন্যায় ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুরুজ আলী’র ইফতার বিতরণ

62

প্রতিদিনের ন্যায় ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুরুজ আলী’র ইফতার বিতরণ

আলিফ আবেদিন গুঞ্জন,  ঝিনাইদহ থেকেঃ
বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এর নির্দেশে, মাসব্যাপী ইফতার বিতরণ কর্মসূচীর ১৬ তম দিনেও ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সুরুজ আলী বিশ্বাস এর নিজ উদ্যোগে ইফতার বিতরণ।
প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার ২৯ শে এপ্রিল ঝিনাইদহ পৌর শহরের বিভিন্ন স্থানে অসহায় ছিন্নমূল, কর্মহীন, কর্মজীবী মানুষ, মাদ্রাসা ও এতিমখানার এতিম সহ ২ শতাধিক মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।
স্বাস্থ্যবিধি মেনে উক্ত ইফতার বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়, কলেজ, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীগণ।

মোঃ সুরুজ আলী বিশ্বাস জানায়, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ভাইয়ের নির্দেশে মাসব্যাপী ইফতার বিতরণের কর্মসূচী অব্যাহত রয়েছে। প্রথমে আমি বাংলাদেশ ছাত্রলীগের সকল নেতাকর্মীদের অসংখ্য ধন্যবাদ জানায়। যারা পবিত্র এই রমজান মাসে, নিজেদের মূল্যবান সময় ব্যয় করে আমাকে সাহায্য করেছেন, তাদের প্রতি আমি চিরকৃতজ্ঞ। আপনারা আগামীতে আমার পাশে থাকবেন এটাই কামনা করি। আপনাদের সহযোগিতাই আমি এতো দূর আসতে পেরেছি। সত্যি কথা বলতে মানুষের মাঝে এসে, তাদের সাথে মিলেমিশে থাকা একটা সৌভাগ্যের বিষয়। কিছু মানুষের চিন্তা আর কিছু মানুষের সহযোগিতার হাত ধরেই সমাজে এমন কিছু বিষয় আমাদের চোখের সামনে মেলে ধরে।
উল্লেখ্য, ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সুরুজ আলী বিশ্বাস ইতিমধ্যে সমাজের অসহায় হতদরিদ্র ছিন্নমূল পরিবারের মাঝে ত্রাণ বিতরণ, গরিব ও মেধাবী ছাত্র /ছাত্রীদের শিক্ষা উপকরণ বিতরণ, রক্ত দান কর্মসূচি, অসহায় কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দেওয়া, দুর্যোগ মোকাবেলায় অসহায়দের সাহায্য, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস রক্ষায় জনসচেতনতা মূলক কার্যক্রম, মাস্ক, স্যানিটাইজার, সাবান সহ সুরক্ষা সামগ্রী বিতরণ, পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান সহ বেশ কিছু জনসেবা ও জনসচেতনতামূলক কার্যক্রম করে জেলার সাধারণ জণগণের প্রশংসায় ভাসছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here