মানবতার সেবায় চাঁদপুর ইউনিয়ন ছাত্রলীগ ব্লাড ব্যাংক গঠিত।

92

মানবতার সেবায় চাঁদপুর ইউনিয়ন ছাত্রলীগ ব্লাড ব্যাংক গঠিত

হরিণাকুন্ডু প্রতিনিধিঃ বাংলাদেশ ছাত্রলীগ সৃষ্টিলগ্ন থেকে আজ পর্যন্ত সব সময় সাধারণ মানুষের পাশে ছিল, আছে ও থাকবে। সমাজের যেকোনো অন্যায় কাজে বাধা, ভালো কাজে সাহায্য বা প্রেরণা এবং অসহায় মানুষের পাশে ছাত্রলীগ সব সময় ছিল এবং যুগযুগ ধরে এ ধারা অব্যহত থাকবে। শিক্ষা-শান্তি-প্রগতি ছাত্রলীগের মূলনীতি। যে স্লোগানে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে আওয়ামী লীগ সভানেত্রী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ।

বাংলাদেশ ছাত্রলীগ দেশের ও দশের কল্যাণে সর্বদা পাশে ছিল,আছে, এবং থাকবে। তার কারণ বাংলাদেশ ছাত্রলীগ বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে। বঙ্গবন্ধুর দেখানো পথে চলে। বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে কাজ করে। শান্তি প্রতিষ্ঠায় কাজ করে।
এরই পরিপেক্ষিতে ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার ৮নং চাঁদপুর ইউনিয়ন ছাত্রলীগের একদল কর্মী মানুষের সেবায় নিয়োজিত আছে সব সময়।ঝিনাইদহ জেলা ছাত্রলীগ ও কেসি কলেজ ছাত্রলীগ নেতা জিহাদ আহাম্মেদ (মধু) এর নির্দেশে রক্ত দান করে মানুষের সেবায় নিয়োজিত থাকতে চাঁদপুর ইউনিয়ন ছাত্রলীগ গঠন করেছে ব্লাড ব্যাংক।উক্ত ব্লাড ব্যাংক এর নাম রাখা হয়েছে চাঁদপুর ইউনিয়ন ছাত্রলীগ ব্লাড ব্যাংক। রক্ত দান করে মানুষের জীবন বাঁচানোও হলো উক্ত ব্লাড ব্যাংক এর মূলনীতি। ঝড়, বৃষ্টি তুফানে ছাত্রলীগ আছে সর্বদা সবার পাশে।ইউনিয়ন ছাত্রলীগ এর সভাপতি আল- আমিন এবং সাধারণ সম্পাদক মোঃ রিপন হোসেন বলেন, আমরা ইউনিয়ন ছাত্রলীগের কর্মীবাহিনী সব সময় মানুষের সেবায় নিয়োজিত থাকবো।এই ব্লাড ব্যাংক এর মাধ্যমে আমরা সব সময় রক্ত দান করে মানুষের জীবন বাঁচানোর জন্য প্রস্তুত আছি।

চাঁদপুর ইউনিয়ন ছাত্রলীগ ব্লাড ব্যাংক এর প্রতিষ্ঠাতা সভাপতি ও সরকারি কেসি কলেজ ছাত্রলীগ নেতা কনক আহাম্মেদ ঝিনাইদহ অনলাইন নিউজ কে বলেন, নিজের রক্ত দান করে মানুষের জীবন বাঁচানোই আমাদের মূল উদ্দেশ্য। আমরা মানবতার সেবায় সব সময় নিয়োজিত থাকবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here