ঝিনাইদহের ভিটশ্বর গ্রাম থেকে রাস্তার ইট উদ্ধার

89

সম্রাট হোসেন,
ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহ সদর উপজেলার ভিটশ্বর গ্রামে দীর্ঘ দিন ধরে চলমান রাস্তার ইট চুরি হয়েছে। সোমবার(১২ এপ্রিল ২০২১) বিকালে এ ইট উদ্ধার করা হয়। এ রাস্তার ইট হারিয়ে যাওয়া নিয়ে গ্রামবাসির মধ্যে নানা জল্পনা কল্পনা ছিল। ভিটশ্বর মোড় হতে কুন্দায়খালি ব্রীজ পর্যন্ত এ রাস্তা কাজ চলমান আছে।

ঠিকাদারি প্রতিষ্ঠান ছাতাউল্লাহ ট্রেডার্স এর ম্যানেজার হাবিব জানান, আমরা গ্রামের বিভিন্ন বাড়ি থেকে ইট ও খোয়াসহ ১ টলির অধিক ইট উদ্ধার করেছি।
১৭ নং নলডাঙ্গা ইউনিয়নের স্থানীয় গ্রামবাসী বলেন,চুরি হওয়া ইট খাটের তলে,চাউলের ড্রাম,বেডের নিচে,পাইখানার ভিতর থেকে উদ্ধার করা হয়েছে।

স্থানীয় গ্রাম বাসি ও প্রত্যক্ষ দূর্শি একাধিক ব্যাক্তি আমাদের ভিডিও সহ জানান , ভিটশ্বর গ্রাম আওয়ামী লীগের সভাপতির ছোট ভাই আলতাফের বাড়ি সহ, ৫ বাড়ি থেকে প্রায় ১ ট্রাক ইট উদ্ধার করা হয়েছে।বাকিরা যাদের বাড়ি থেকে ইট উদ্ধার করা হয়েছে তারা হলো মৃত শহর আলীর ছেলে আজিবর(৫০)সুশিল এর ছেলে টোকন(৩৫)তারাপদ ছেলে ভুবন(৪৫),শিবের ছেলে বিনয়(৪২) ও বিদ্যুৎসহ আরো অনেক বাড়ি থেকে ইট উদ্ধার করা হয়েছে। তারা সবাই গ্রাম আওয়ামী লীগের সভাপতি মশিয়ার বিশ্বাস এর অনুসারি ও খুব বিশ্বস্ত লোক।

নলডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন বলেন,বিষয়টি আমি শুনেছি,ভিটশ্বর গ্রামে ইট চুরির ঘটনা ঘটছে। যারা সরকারি কাজের ইট চুরি করেছে তাদের আইনের আওতায় এনে কঠর শাস্তি নিশ্চিত করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here