উজ্জ্বলের পরকিয়ার কারনে হাহাকার নেমে এসেছে সংসারে,সন্তান বঞ্চিত বাবার স্নেহ থেকে

73

মেহেদী হাসান কনক,ঝিনাইদহঃ

পরকীয়ায় জড়িয়ে সংসার ভাঙ্গার গল্প নতুন কিছু নয়। কিন্তু এক ব্যাতিক্রম ঘটনা ঘটেছে ঝিনাইদহ শহরে। একজন প্রতিষ্ঠিত ব্যাবসায়ীর পরিবার ভেঙ্গেছে ঝিনাইদহ সদর উপজেলার গোয়ালপাড়ার কীটনাশক ব্যাবসায়ী মোঃ উজ্জ্বল হোসেনের পরকীয়ার কারণে।

ভুক্তভোগী বলেন সংসারের প্রয়োজনে আমি প্রবাসে ছিলাম তখন আমার স্ত্রীর সাথে পরকীয়ার সম্পর্ক স্থাপন করে গোয়ালপাড়ার ভাই ভাই বিপনীর সর্বাধিকারী কীটনাশক ব্যাবসায়ী মোঃ উজ্জ্বল হোসেন। সে আমার স্ত্রীর সাথে অবৈধ সম্পর্কের কারণে আমারদের সংসার ভেঙ্গেছে। আমার স্ত্রী আমার বাসায় না থেকে শহরে বাসা ভাড়া করে থাকে। উজ্জ্বল আমার স্ত্রীর সকল খরচ বহন করে এবং সেই বাসায় যাতায়াত করে। সে খরচ দেওয়া বন্ধ করলে আমার সংসার ফিরে পেতাম এবং আবার স্ত্রী আমার সংসারে ফিরে আসতে বাধ্য হতো। আমার দুই সন্তানের কথা চিন্তা করে আমি সংসার ফিরে পেতে চাই।

সরেজমিনে খোজ নিয়ে জানা যায়, মোঃ উজ্জ্বল হোসেন গোয়ালপাড়া গ্রামের মৃত আজিজ মাষ্টারের এর ছেলে ও কালা বাজারের স্কুল শিক্ষক এর জামাতা।
উজ্জ্বল ও তার পরিবারের ব্যাপারে চাঞ্চল্যকর তথ্য প্রদান করেন এলাকাবাসী। উজ্জ্বল প্রতিষ্ঠিত বংশের ছেলে হলেও তার হীন মানষিক আচরণের কথা সকলের জানা। সেই সাথে উজ্জ্বলের বড় ভাই মিলনের চরিত্রের গল্পও শোনা যায় স্থানীয়দের মুখে।
এব্যাপারে মোঃ উজ্জ্বল হোসেনের ব্যাবসায়ীক প্রতিষ্ঠানে কথা বলতে গেলে তিনি বিভিন্ন লোক মারফতে ঘটনার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের ম্যানেজ করার চেষ্টা করেন এবং মুঠোফোনে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here