কালীগঞ্জে মাস্ক না পড়ায় জরিমানা

64

উত্তম ঝিনাইদহ প্রতিনিধিঃ

মহামারি করোনা প্রতিরোধে জনসচেতনতা বাড়াতে মাঠে নেমেছেন ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা প্রশাসন। সোমবার বেলা ১২ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সূবর্ণা রানী সাহার নেতৃত্বে শহরের মেইন বাসষ্ট্যান্ড, মধুগঞ্জ বাজার সহ বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এ সময় সড়কে চলাচলকারী যাত্রীবাহি বাস, ইজিবাইক, বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও পথচারীদের মাস্ক পরিধান না থাকায় জরিমানা আদায়সহ ফ্রি মাস্ক বিতরন করেন।

ভ্রাম্যমান আদালত অভিযানের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কালীগঞ্জ ইউএনও সূবর্ণা রানী সাহা জানান, বাড়ছে করোনার প্রকোপ। তা প্রতিরোধে মাকস পরিধান অত্যবশ্যকীয়। বিশেষ করে গনপরিবহন ও বিভিন্ন জনসমাগম স্থান গুলো করোনার জন্য ঝুকিপূর্ণ এলাকা। তাই করোনা প্রতিরোধে সবার মধ্যে সচেতনতা বাড়াতেই এ অভিযান পরিচালনা করা হচ্ছে। এ সময়ে মাস্ক পরিধান না করাসহ মোটরসাইকেলের কাগজপত্র না রাখার অপরাধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১৩ শত ৫০ টাকা জরিমানা আদায় করা হয়।

এ অভিযানকালে আরো উপস্থিত ছিলেন ঝিনাইদহ ট্রাফিক পুলিশের অফিসার্স ইনচার্জ কামাল উদ্দিন, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ্বাস, কালীগঞ্জ থানার এস আই সুজাত উদ্দিন, কনস্টেবল তরুন কুমার উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here