ঝিনাইদহের শৈলকুপায় গৃহবধু নিখোঁজ

47

ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহের শৈলকুপা থেকে প্রকাশ্য দিবালোকে মুসলিমা খাতুন এক গৃহবধু নিখোঁজ হয়েছে। শৈলকুপার শিক্ষক পাড়া থেকে এ ঘটনা ঘটেছে। নিখোঁজের পর তার স্বামী থানায় সাধারণ ডায়েরী করেছেন। নিখোঁজ গৃহবধু ১সন্তানের জননী, তার স্বামীর নাম সেলিম বিশ্বাস। তাদের ১বছর ৩মাস বয়সী একটি পুত্র সন্তান রয়েছে।

জিডি থেকে জানা যায়, বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে বাড়ি থেকে বের হয়ে পাশ্ববর্তী নাদপাড়া গ্রামে মায়ের বাড়ির উদ্দেশ্যে গেলে আর ফিরে আসেনি। তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ রয়েছে।

নিখোঁজের পরদিন শুক্রবার সকালে অজ্ঞাত স্থান থেকে সে তার স্বামী কে ফোনে জানায় ‘আমি আর হয়তো বাঁচতে পারলাম না’ এবং স্বেচ্ছায় গেছে বলে স্বামী জানায়, খুঁজতেও নিষেধ করে! এর পরপরই তার ফোন বন্ধ হয়ে যায়। সেটি ঢাকার সায়েদাবাদ বাসটার্মিনাল এলাকা হতে পারে বলে ধারনা।  এ ব্যাপারে শৈলকুপা থানায় শুক্রবার জিডি দায়ের করা হয়।

শৈলকুপার শিক্ষক পাড়ায়  প্রকাশ্যে এমন নিখোঁজের ঘটনায় পরিবার ও এলাকাবাসীর মধ্যে উদ্বেগ-আতঙ্ক ছড়িয়ে পড়েছে। তারা আত্মীয়-স্বজন এবং ঢাকার বিভিন্ন এলাকায় খোঁজ-খবর করেছেন। নিখোঁজ গৃহবধুর স্বামী সেলিম বিশ্বাস জানান, থানায় জিডি দায়ের করা হয়েছে এবং ঘটনাটি র‌্যাব কে জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here