ইয়াবা সহ গোবিন্দপুরের মাদক ব্যবসায়ী বাশার ফের গ্রেফতার শৈলকুপার সর্বত্র ইয়াবার ছড়াছড়ি

86

শৈলকুপায় মাঝে মধ্যেই পুলিশ, গোয়েন্দা সংস্থার ফাঁদে ধরা পড়েছ মাদক ব্যবসায়ীরা। বিশেষ করে ইয়াবা ব্যবসায়ীরা গ্রেফতার হচ্ছে। তবুও কমছেনা এই ব্যবসা,সহজে বহন করা যায় বলে যততত্র ছড়িয়ে পড়ছে ভয়ানক মাদক ইয়াবার কেনা-বেচা । উঠতি বয়সের তরুনরা ইয়াবার প্রধান ক্রেতা। এদের অনেকে খেতে খেতে নিজেরাই ব্যবসায়ী হয়ে পড়ছে ।
শৈলকুপার গোবিন্দপুর গ্রামের অন্যতম মাদক ব্যবসায়ী বাশার চলতি সপ্তাহে থানা পুলিশের হাতে ধরা পড়েছে। তার কাছ থেকে ৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। নিজের টেম্পুতে করে সারা শৈলকুপা ইয়াবা বিক্রি করত বাশার। এর আগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে ধরা পড়ে সে। জামিনে বেরিয়ে ফের এই ইয়াবা ব্যবসা শুরু করেছিল । জানা গেছে, তার সাথে কয়েকজন স্থানীয় রাজনৈতিক নেতা ও সমাজপতি জড়িত রয়েছে।
এদিকে শৈলকুপার কবিরপুরে প্রতি নিয়ত চলছে গাঁজা, ইয়াবা সহ মাদক সামগ্রী কেনা-বেচা । শৈলকুপার স্বর্ণ পট্টির জয় নামের এক যুবক নিয়মিত ইয়াবা বিক্রি করে আসছে, সে সহ কয়েকজন নিয়মিত সেবন করছে ইয়াবা, এর আগে পুলিশের হাতে ধরাও পড়েছিল। তখন দেয় এদের সাথে জড়িতদের তথ্য ।
শৈলকুপার খুলুমবাড়িয়া এলাকা থেকে ২৪ পিচ ইয়াবাসহ ববিতা খাতুন নামে এক মহিলা কে আটক করেছে পুলিশ ।

শৈলকুপার বসন্তপুর গ্রামের রবিউল ইসলাম ইয়াবার বড় ধরনের ব্যবসায়ী। তার কাছ থেকে বিভিন্ন এলাকার খুঁচরা বিক্রেতা ইয়াবা সংগ্রহ করছে বলে জানা গেছে । এছাড়া শেখপাড়া, লাঙ্গলবাঁধ, হাটফাজিলপুর, শৈলকুপার খালধারপাড়া, শহরের পৌর মার্কেট এলাকা, নতুন ব্রিজের এপার-ওপার, নতুনবাজারের মাছ হাট, মালিপাড়া, ফাজিলপুর, রয়েড়া, ভাটই বাজার, সারুটিয়া, গাড়াগঞ্জ সহ বিভিন্ন স্পটে প্রতিনিয়ত মাদক কেনা-বেচা হয়ে আসছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here