ঝিনাইদহের কালিগঞ্জ ও মহেশপুর ২ পৌরসভা এবং শৈলকুপায় উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী জয়ী

265

নবাব শিকদার, স্টাফ রিপো্রটারঃ

ঝিনাইদহের ২ টি পৌরসভায় ৫ম দফার ভোট ও একটি পৌরসভার স্থগিত কাউন্সিলররের ভোট অনুষ্ঠিত হয়েছে।এছাড়াও শৈলকুপা উপজেলা পরিষদের উপনির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
শৈলকুপা উপজেলা পরিষদ উপনির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী শেফালি বেগম ১ লাখ ৮৮ হাজার ৮১৬ ভোট পেয়ে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন ধানের শীষ প্রতীকে অ্যাডঃ হুমায়ূন বাবর পেয়েছেন ৪৪৫২ ভোট পেয়েছেন। এবং স্বতন্ত্র প্রতীক আনারস মার্কায় আনিছুর রহমান নামের এক প্রার্থী ১৯৭৫ ভোট পেয়েছেন।
উল্ল্যেখ্য দুপুরে ফেসবুকে ঘোষণা দিয়ে ভোট বর্জন করেন বিএনপির প্রার্থী অ্যাডঃ হুমায়ূন বাবর।
ঝিনাইদহের মহেশপুর-কালীগঞ্জ পৌর নির্বাচন  আওয়ামী লীগের ২ প্রার্থী জয় পেয়েছেন। মহেশপুর পৌর নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন আব্দুর রশীদ। তিনি মোট ভোট পেয়েছে ১৩ হাজার ৫৯৮টি। ধানের শীষ প্রতীকে অ্যাডঃ আমিরুল ইসলাম চুন্নু পেয়েছেন ১০৫৫ ভোট। তিনি দুপুর বেলা সংবাদ সম্মেলন করে ভোট বর্জনের ঘোষণা দেন।

কালীগঞ্জ পৌর সভায় আওয়ামী লীগের প্রার্থী আশরাফুল ইসলাম আশরাফ বিজয়ী হয়েছেন। তিনি নৌকা প্রতীকে পেয়েছেন ১৯৪২৭ ভোট,ধানের শীষ প্রতীকে মাহবুবুর রহমান ৩১৫০ ভোট,নারিকেল গাছ প্রতীকে এনামুল হক ২৭৫৫ ভোট,হাতপাখা প্রতীকে নুরুল ইসলাম ১৪৬৬ ভোট পেয়েছেন।

এছাড়াও কাউন্সিলর পদে মনিরুজ্জামান রিংকু-৫ নং ওয়ার্ড,মেহেদী হাসান সজল-৮ নং ওয়ার্ড,রুবেল-২ নং ওয়ার্ড,রনি-৩ নং ওয়ার্ড,মুক্তার হোসেন-৭ নং ওয়ার্ড,সেন্টু-৯ নং ওয়ার্ড,রাসেদুল হক-১ নং ওয়ার্ড,সাজু-৪ নং ওয়ার্ড,লিটন হোসেন ৬ নং ওয়ার্ডে বিজয়ী হয়েছেন।
এছাড়া শৈলকুপা পৌরসভার স্থগিত থাকা ৮নং হাবিবপুর ওয়ার্ডে কাউন্সিলর পদে উপ নির্বাচনে সাইফুল কাজী বিজয়ী হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here