ঝিনাইদহে মাছ বিক্রেতা তাহেরাকে ভ্যান গাড়ি দিলেন মানবিক মেয়র সাইদুল করিম মিন্টু

180

স্বাবলম্বী হওয়ার জন্য সেই অসহায় মাছ বিক্রেতা তাহেরা খাতুন (২০)কে ঝিনাইদহ পৌর সভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব সাইদুল করিম মিন্টু’র পক্ষ থেকে একটি নতুন ভ্যানগাড়ি প্রদান করা হয়েছে।

রবিবার ( ০৬ডিসেম্বর) দুপুরে ঝিনাইদহ সদর পৌর সভা থেকে মেয়র সাইদুল করিম মিন্টু নিজে ভ্যান চালিয়ে পোষ্ট অফিস হয়ে পায়রা চত্তর দিয়ে প্রধান সড়ক ঘুরে ব্যাপারীপাড়ার বৌ-বাজারে গিয়ে আনুষ্ঠানিক ভাবে অসহায় যুবতী তাহেরা খাতুনের হাতে মাছ বিক্রির ভ্যানগাড়ি তুলে দেন মেয়র।

ওই অসহায় নারী তাহেরা খাতুন ভ্যানে করে মাছ বিক্রি করবেন।
গত ১৭ অক্টোবর দৈনিক সকালের সময় পত্রিকা ও নতুন সকাল ডটকমের মাধ্যমে মানবিক পৌরমেয়র সাইদুল করিম মিন্টুর কাছে সাহায্যে আকুল আবেদন জানিয়েছিলেন।

ঝিনাইদহের সদর উপজেলার ধোপাবিল গ্রামের বাসিন্দা দরিদ্র অভাবি মোঃবিশারত শেখের মেয়ে তাহেরা খাতুন। তাহেরা মাথায় মাছের ঝুড়ি করে ঝিনাইদহের বিভিন্ন বাজারে বাজারে মাছ বিক্রি করে সংসার চালাচ্ছে। তাহেরা মাছ বিক্রি না করলে অনাহারে দিন কাটে তার পরিবারের। একটি ভ্যানের অভাবে তাহেরার মাথায় করে বয়ে পাড়ায় পাড়ায় ,হাট-বাজারে মাছ বিক্রি করে বেড়াতেন।

ভ্যান প্রদান অনুষ্ঠানে সাথে ছিলেন,জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও জেলা আ’লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আহাদুর রহমান খোকন,সাংবাদিক শামীমুল ইসলাম শামীম, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অমিয় মজুম্দার অপু ও দীপায়ন সাংস্কৃতিক সংগঠনের সাধারন সম্পাদক সাংবাদিক আনোয়ার হোসেনসহ বৌবাজার এলাকার বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ।

মেয়র সাইদুল করিম মিন্টু বলেন, অসহায় জনগণের পাশে দাঁড়ানো মানবিক ও নৈতিক দায়িত। সমাজের অবহেলিত মানুষের পাশে তিনি সবসময় আছেন,থাকবেন এবং মানুষের জন্য কাজ করে যাবেন।

জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হিসাবে এবং মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণের পর থেকে নিরলসভাবে আন্তরিক প্রচেষ্টায় পৌবাসীর কষ্ট লাঘবে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড গ্রহণ ও বাস্তবায়ন করেছি। কিছু কাজ এখনও চলমান রয়েছে। আশা করি অচিরেই অসমাপ্ত কাজগুলো সমাপ্ত হবে এবং পৌবাসী উন্নয়নের সুফল পাবেন।

আমি পৌরবাসীর দোয়া চাই, দেশবাসীর দোয়া চাই। আগামী দিনগুলোতে আপনাদের স্নেহ-ভালোবাসা নিয়ে বাঁচতে চাই। সাইদুল করিম মিন্টু অসহায় জনগণের পাশে দাড়ানোর জন্য দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন সেবা সংস্থা এবং বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here