ফুড সেফটি মুভমেন্টের ঝিনাইদহ জেলা কমিটি গঠনঃ সভাপতি নাসিম উদ্দিন সাধারণ সম্পাদক হাবিবুর রহমান

141

ঝিনাইদহ প্রতিনিধিঃ
“স্বাস্থ্যবান জাতির জন্য নিরাপদ খাদ্য” এ শ্লোগানকে সামনে রেখে ফুড সেফটি মুভমেন্টের ঝিনাইদহ জেলা কমিটি গঠিত হয়েছে।

কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ঝিনাইদহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ভাইস প্রেসিডেন্ট মোঃ নাসিম উদ্দিন,

সাধারণ সম্পাদক হয়েছেন ঝিনাইদহ ওয়াজির আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দ বৃন্দ হলেন সিনিয়র সহ-সভাপতি রফিক আহমাদ, স্বত্ত্বাধিকারী, জেএফসি ফাস্টফুড এন্ড মিনি চাইনীজ, সহ-সভাপতি মোঃ মোয়াজ্জেম হোসেন,ব্যবস্থাপনা পরিচালক, জোহান এগ্রো ফুড প্রোডাক্ট ও জোহান ড্রিম ভ্যালি পার্ক,মো : সাইফুল ইসলাম, প্রধান শিক্ষক, উজির আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মোক্তার হোসেন বিশ্বাস,সাধারণ সম্পাদক, প্রসাধনী ও মুদি ব্যবসায়ী সমিতি,ঝিনাইদহ সদর। যুগ্ম সম্পাদক সমীর কুমার সরকার, সিনিয়র সহ-সভাপতি, ঝিনাইদহ জেলা প্রসাধনী ও মুদি ব্যবসায়ী সমিতি ও শামীম আরা দীপা, স্বত্বাধিকারী, রাহেলা জুট ক্রাফট।সাংগঠনিক সম্পাদক প্রিন্স মোঃ ফয়সাল আল মারুফ, স্বত্বাধিকারী, প্রিন্স এম্পায়ার’স ফুড ইন্ডাস্ট্রিজ,অর্থ-সম্পাদক তবিবুর রহমান তুহিন, প্রভাষক, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাব্বির আহমদ জুয়েল,প্রধান নিবার্হী, রুটস,দপ্তর সম্পাদক এস আর সুমন,স্বত্বাধিকারী, সাফা এগ্রো ফুড ও মৎস্য খামার, তথ্য ও গবেষণা সম্পাদক মাহমুদ আল হাসান সাগর, এমবিএ, আইন সম্পাদক সাইদুল ইসলাম টিটো, ব্যবসায়ী, কৃষি ও সমবায় সম্পাদক মোঃ মাসুদ রানা, সহ-সাধারণ সম্পাদক, ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ মনিরুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক, তাফসীর এগ্রো ফুড লিমিটেড, নারী ও শিশু বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস লাকি, সম্পাদক, আস্থা মহিলা ও শিশু উন্নয়ন সংস্থা, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মোঃ জাহিদ হাসান, প্রতিষ্ঠাতা পরিচালক,ঝিনুক মিডিয়া, নির্বাহী সদস্য মোঃ নুরুজ্জামান নিউটন,প্রিন্সিপাল অফিসার, সোনালী ব্যাংক।

ঝিনাইদহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ভাইস প্রেসিডেন্ট মোঃ নাসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুড সেফটি মুভমেন্টের কেন্দ্রীয় মহাসচিব বিশিষ্ট সাংবাদিক মোঃ ইউনুছ আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জোহান এগ্রো ফুড প্রোডাক্টস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফুড সেফটি মুভমেন্টের কেন্দ্রীয় নির্বাহী সদস্য বিশিষ্ট ব্যবসায়ী শিল্পপতি মোঃ মোয়াজ্জেম হোসেন।

আজ সকালে ঝিনাইদহ ওয়াজির আলী স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত সভাটি সঞ্চালনা করেন অত্র কলেজের অধ্যক্ষ ও ফুড সেফটি মুভমেন্ট ঝিনাইদহ জেলা সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান। নিরাপদ খাদ্য নিশ্চিতে সংগঠনটি একটি নাগরিক প্ল্যাটফর্ম হিসেবে কাজ করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here